(CLICK ON CAPTION/LINK/POSTING BELOW TO ENLARGE & READ)

Wednesday, March 27, 2013

পুরশুড়ায় আক্রান্ত পার্টিনেতা-কর্মীরা


পুরশুড়ায় আক্রান্ত পার্টিনেতা-কর্মীরা

নিজস্ব সংবাদদাতা

পুরশুড়া, ২৬শে মার্চ— পুরশুড়ার ভাঙ্গামোড়া গ্রাম পঞ্চায়েতের সোয়ালুকে সি পি আই (এম) নেতা-কর্মীদের উপর আক্রমণ চালিয়েছে তৃণমূলের দুষ্কৃতীরা। সোমবার বিকেল সাড়ে চারটায় সোয়ালুক মোড়ে পুরশুড়া পঞ্চায়েত সমিতির সভাপতি শিখা সাঁতরার স্বামী তাপস সাঁতরার উপর চড়াও হয় দুষ্কৃতীরা। তাপস সাঁতরার একটি ছোট্ট দোকান রয়েছে সোয়ালুক মোড়ে। অতর্কিতে তৃণমূলের দুষ্কৃতীরা দোকানে ঢুকে তাঁকে প্রচণ্ড মারধর করে। তাঁর দোকানটিও বন্ধ করে দেয়।

এখানে ছিলেন ভাঙ্গামোড়া গ্রাম পঞ্চায়েত প্রধান মামণি রায়ের স্বামী স্বপন রায়। তাঁকেও মারধর করার চেষ্টা করে দুষ্কৃতীরা। তিনি কোনোরকমে তাঁদের কাছ থেকে ছুটে পালিয়ে যায়।

সোয়ালুক মোড়ে একটি চায়ের দোকানে বসেছিলেন পার্টির প্রাক্তন জোনাল সদস্য অরূপ বটব্যাল। তাঁকেও ধরে প্রচণ্ড মারধর করে দুষ্কৃতীরা। তাঁর হাতে কয়েকটি সেলাই পড়েছে।

পঞ্চায়েত সমিতির সভাপতি শিখা রায় যাতে এবার ভোটে না দাঁড়ায় সেজন্য তাঁর স্বামীকে মারধর করা হয়েছে বলে অভিযোগ। অভিযোগ সি পি আই (এম) পুরশুড়া জোনাল কমিটির সম্পাদক সুখেন্দু অধিকারী বলেন, আসন্ন পঞ্চায়েত নির্বাচনে কেউ যাতে সি পি আই (এম)-র প্রার্থী না হয় সেজন্যই তৃণমূলীরা পরিকল্পিত আক্রমণ চালাচ্ছে পার্টিকর্মী-সমর্থকদের উপর।

No comments:

Post a Comment